Uncategorized

শাওমি রেডমি কে 40 সিরিজের মুক্তির তারিখ উন্মোচন করা হয়েছে !!

রেডমি প্রেমীদের জন্য সুখবর সফল কে 30 সিরিজের পরে এখন পাকিস্তানের প্রত্যাশিত দামের সাথে শিওমি রেডমি কে 40 সিরিজটি শীঘ্রই চালু হচ্ছে। ভারতে এটি 24000 INR প্রায় বিক্রি হবে এবং বাংলাদেশে এটি প্রায় 30,000 বি.ডি.টি. শাওমি রেডমি কে 40 এলইউ ওয়েইবিং শেষ পর্যন্ত মুক্তির তারিখ ঘোষণা করেছে। সে বলেছিল; ষাঁড়ের বছরটি আপনার কাছে সুসংবাদ নিয়ে আসছে: নতুন বছরের মাস্টারপিস শাওমি রেডমি কে 40 এবং কে 40 প্রো প্রথম চন্দ্র মাসের 14 তম 2521 ফেব্রুয়ারিতে নির্ধারিত হয়েছে এবং আরও যুক্ত করা হয়েছে; “এটি রেডমি ব্যবহারকারীদের জন্য নতুন বছরে প্রথম নতুন বছরের উপহার। ব্র্যান্ড-নতুন ডিজাইন, ব্র্যান্ড-নতুন পজিশনিং এবং ব্র্যান্ড-নতুন ভাল অভিজ্ঞতা কিছুটা প্রত্যাশা এবং এমনকি আশ্চর্যের বাইরে। এটি অপেক্ষায় মূল্যবান। আমি ভাত নুডল বন্ধুদের একটি নতুন বছরের শুভ কামনা করি এবং বুলিশ হন! # কে 40 # বলদের বছরে দেখা হবে! ”

জিয়ামো রেডমি কে 40 এবং কে 40 প্রো দ্রুত হাইলাইটগুলি উভয় সেল ফোনে 6.২০০ × 1440p রেজোলিউশন সহ 8.৮১ ইঞ্চি প্রশস্ত স্ক্রিন থাকবে। স্যামসুং ই 4 ডিসপ্লে এবং বিশ্বের সবচেয়ে ছোট গর্ত খননকারী স্ক্রিন। শাওমি রেডমি কে 40 এর বৈশিষ্ট্যগুলিতে 108-মেগাপিক্সেল প্রাইমারি এবং 13-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর একটি কোয়াড রিয়ার ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে যেখানে 5-মেগাপিক্সেল তৃতীয় সেন্সর এবং কে 40 প্রো সহ একটি 2-মেগাপিক্সেল কোয়াটারনারি সেন্সর 30 মেগাপিক্সেল, সেলফি শ্যুটারের বৈশিষ্ট্যযুক্ত হতে পারে। শাওমি রেডমি কে 40 অন্যান্য ফাঁস স্পেসিফিকেশনগুলিও উত্তেজনাপূর্ণ কারণ মানক সংস্করণটিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 870 এসসি, 4420 এমএএইচ ব্যাটারি এবং 6 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ থাকবে যখন প্রোতে স্ন্যাপড্রাগন 888 সোক, 4420 এমএএইচ ব্যাটারি এবং 12 জিবি + 256 জিবি স্টোরেজ থাকবে। প্রধান বোমার ব্যাটারি হতে পারে। বেশিরভাগ ব্যবহারকারীরা এটিকে কম বিশেষভাবে গেমিং উত্সাহীদের এবং স্ক্রিন ভিডিও বারে আরও বেশি লোকদের খুঁজে পাবেন। এই হ্যান্ডসেটগুলি সেরা স্পেসিফিকেশনের সাথে রয়েছে এবং এটি আরও সস্তা হবে তাই আরও আপডেটের জন্য চালিয়ে যান!

author-avatar

About Nada

Your Girl is a future Medical technologist. Passionate about exploring, capturing, and sharing her experiences with the world. A growing certificate holder blog writer. Mobile phones and gadgets are the most important component of her journey so she enjoys sharing the pros and cons of them too.

0 0 votes
Article Rating

Leave a Reply

0 Comments
Inline Feedbacks
View all comments